আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


জয়পুরহাটে ধর্ষণের মিথ্যা মামলা করায় মামলার বাদিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড

বিশেষ প্রতিনিধি:

জয়পুরহাটে ধর্ষণের মিথ্যা মামলা করায় মামলার বাদিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড

ধর্ষণের মিথ্যা মামলা করায় মামলার বাদিকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠিয়েছেন জয়পুরহাটের এক আদালত।

মঙ্গলবার (৫ জানুয়ারি) জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রুস্তম আলী এ রায় প্রদান করেন।

আদালত সূত্র জানায়, জেলার কালাই উপজেলার বিয়ালা গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছেলে আবুল হাসনাতের (৩৬) বিরুদ্ধে ২০১৪ সালের ২১ এপ্রিল ধর্ষণের অভিযোগে কালাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন একই গ্রামের জিতেন্দ্রনাথ মণ্ডলের মেয়ে শ্রীমতি নন্দরানী (৩১)। মামলার মঙ্গলবার ধার্য তারিখে বাদি মামলাটি আর চালাবেন না এবং মামলাটি মিথ্যাভাবে করা হয়েছে বিষয়টি আদালতকে জানায়। এ অবস্থায় আদালত ক্ষিপ্ত হয়ে নারী ও শিশু নির্যাতনের মতো গুরুতর বিষয়ে হয়রানিমূলক মামলা দায়ের করায় মামলার বাদী শ্রীমতি নন্দরানীকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৫ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিশেষ পিপি এ্যাড. ফিরোজা চৌধুরী বলেন, এর আগেও নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিথ্যা মামলা করায় আদালত আরো ৩ বাদিকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করেছিলেন। যাতে করে নারী ও শিশু নির্যাতনের মতো গুরুতর বিষয়ে কেউ হয়রানিমূলক মামলা দায়ের না করে।

 


Top